বাংলাদেশ, শনিবার, ১৯শে এপ্রিল, ২০১৯ ইং, ৭ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ।

ফেনী বিএনপির সভাপতি মিজানুর রহমানের শোক সভা

 

ফেনী জেলা জাতীয়তাবাদী ফোরাম, চট্টগ্রাম কর্তৃক আয়োজিত ফেনী সদরের বিএনপির সফল সভাপতি মরহুম এডভোকেট সৈয়দ মিজানুর রহমান এর আকস্মিক মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল গত ২৬ জানুয়ারী নগরীর হালিশহর রাজমকুট কমিউনিটি সেন্টারে ফোরাম এর সিনিয়র যুগ্ম-সম্পাদক আবু আহমেদ মিঞা’র সঞ্চালনায় ও ফোরাম’র সভাপতি আলহাজ্ব কাজী এম এ হান্নান জিলানীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাহবুবের রহমান শামীম বলেন, এডভোকেট সৈয়দ মিজানুর রহমান ছিলেন একজন সত্যিকার তৃণমূল নেতা, তিনি আমৃত্যু বাংলাদেশী জাতীয়তাবাদের আদর্শ লালন করেছেন, তাঁর আকস্মিক মৃত্যুতে দেশ হারালো এক কৃতী সন্তান ও বিজ্ঞ আইনজীবী, দল হারালো এক ত্যাগী ও মেধাবী নেতা, আর আমরা হারিয়েছি এক সদালাপী সহযোদ্ধা। তাঁর অবর্তমানে শোককে শক্তিতে পরিনত করে তাঁর উত্তোরসুরী তৈরি করতে হবে।
উক্ত মিলাদ মাহফিলে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি এডভোকেট মফিজুল হক ভূঁইয়া, সাবেক সিটি কাউন্সিল মোহান্মদ সেকান্দর, মহিলা কাউন্সিল মিসেস জেসমিনা খানম, বিশিষ্ট সমাজসেবক রফিকুল ইসলাম।
এতে আরো বক্তব্য রাখেন জয়নাল আবেদীন বাবলু, সামছুদ্দিন খোকন, আবুল কালাম আজাদ, মাহবুবুল হক রিপন, সৈয়দ রবিউল হক শিমুল, নুরুল আবছার তৌহিদ, সিরাজুল ইসলাম ভূঁইয়া, শাহাদাত হোসেন বাবুল, হাফেজ জসিম উদ্দিন, এডভোকেট আমিন উদ্দিন লিটন, শ্রমিকনেতা জসিম উদ্দিন, সামছুদ্দিন খোকন, আবদুস সোবহান সুমন ও সামছুদ্দিন শামসু।

আরো খবর

Leave a Reply