২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / দুপুর ১:৪৬/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ১:৪৬ অপরাহ্ণ

রাস্তায় প্রকাশ্যে প্রেমিকের সঙ্গে ওবামাকন্যার খুনসুটি

     

 নিউইয়র্ক নগর ঘুরে বেড়াচ্ছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার বড় মেয়ে মালিয়া ওবামা। সঙ্গে রয়েছেন তার ব্রিটিশ প্রেমিক রোরি ফারকুহারসন। দুজনই অভিজাত পরিবারের হলেও প্রথমবারের মতো প্রকাশ্যে নিউইয়র্কের রাস্তায় ঘুরে বেড়ানোর সময় এ যুগলের মধ্যে দেখা গেছে প্রেমের প্রকরণই।
বিখ্যাত বাবার সন্তান হওয়ার অনেক বিড়ম্বনা আছে। অবশ্য বারাক ওবামার দুই মেয়াদে আমেরিকার প্রেসিডেন্ট থাকার সময়ই মালিয়া বিষয়টির সঙ্গে অনেকটা অভ্যস্ত হয়ে উঠেছেন। গত বছরের শেষ দিকে ব্রিটিশ ব্যাংক কর্মকর্তার ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্কের বিষয়টি সামনে আসে। স্বাভাবিকভাবেই বিভিন্ন সংবাদমাধ্যমের আগ্রহের বিষয় হয়ে ওঠেন তারা। কিন্তু দীর্ঘদিনের অভ্যস্ততা মালিয়াকে বিষয়টি হালকাভাবে নিতে শিখিয়েছে। আর এরই প্রমাণ হচ্ছে ২০ জানুয়ারি নিউইয়র্কের জনবহুল সড়কে নিজের প্রেমিকের হাত ধরে তার ঘুরে বেড়ানো। আর দশটি প্রেমিক জুটির মতোই তারা পথে যেতে যেতে মেতে উঠেছেন খুনসুটিতে।
কালো জ্যাকেট পরিহিত মালিয়া ওবামা ও নীল জ্যাকেট গায়ে রোরি ফারকুহারসনের রাস্তায় উচ্ছ্বসিত পদচারণ অনেকেরই দৃষ্টি কেড়েছে। এ যুগলের একটি ছবি দিয়ে নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়, রাস্তায় হাঁটার সময় আর ১০টি তরুণ ইদানীংকালে যা করে, ১৯ বছর বয়সী এই যুগলও তা-ই করেছে। স্মার্টফোনের স্ক্রিনে কিছু একটা নিয়ে হার্ভার্ড-পড়ুয়া এ যুগল মেতে উঠেছিলেন গল্পে। রাস্তার পাশ থেকেই হয়তো পানি কিনে খেয়েছেন।
এর আগে গত নভেম্বরে হার্ভার্ড-ইয়েল ফুটবল খেলা চলাকালে মালিয়া ও রোরির চুমুর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক সাড়া ফেলে।এবিনিউজ থেকে নেয়া
শেয়ার করুনঃ

Leave a Reply