বাংলাদেশ, বৃহস্পতিবার, ২০শে মার্চ, ২০১৯ ইং, ৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ।

গাজীপুরে র‌্যাব সদস্যের স্ত্রীকে হত্যার দায়ে দুইজনের ফাঁসি

শেয়ার করুন
0Shares

গাজীপুর জেলা প্রতিনিধি

গাজীপুরের টঙ্গীতে র‌্যাব সদস্যের স্ত্রী হত্যার দায়ে দুইজনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

৮ মার্চ বুধবার দুপুরে গাজীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক ওই রায় দেন। একই সঙ্গে প্রত্যেককে ২০ হাজার টাকা করে অর্থদ- দেয়া হয়।

দ-প্রাপ্তরা হলেন পটুয়াখালী সদর উপজেলার সিকেওয়া বুনিয়া এলাকার মোঃ আবুল বাশার হাওলাদার (৩৩) এবং একই উপজেলার তিওকাটা এলাকার হারুন ঘরামী ওরফে বাবুল (৪৬)। রায় ঘোষণার সময় আবুল বাশার আদালতে উপস্থিত থাকলেও অন্য আসামিরা পলাতক।

গাজীপুর আদালতের পরিদর্শক মোঃ রবিউল ইসলাম জানান, শেখ ওমর আলী বিজিবির নায়েক পদে কর্মরত ছিলেন। পরে তিনি প্রেষণে র‌্যাব-৪-এ সাভারের নবীনগরের ক্যাম্পে যোগ দেন। এখানে কর্মরত থাকার সময় ২০১৪ সালের ৮ নভেম্বর দুপুরে খবর পান টঙ্গীর বড়দেওড়া খাঁপাড়া রোড এলাকার বাসায় তার স্ত্রী সালমা সুলতানা সাথী দুর্বৃত্তের ছুরিকাঘাতে খুন হন।

পরে ওই দিনই সালমার স্বামী শেখ ওমর আলী বাদী হয়ে অজ্ঞাতনামা দুইজনকে আসামি করে টঙ্গী থানায় মামলা করেন। পরবর্তী সময়ে মামলার তদন্ত কর্মকর্তা এএসপি মোঃ সামসুল হক ওই মামলায় মোঃ আবদুল বাশার হাওলাদার, মোঃ হারুন ঘরামী ওরফে বাবুল, মোঃ সোনা মিয়া, রাজীব মোল্লা ও পনু মিয়ার বিরুদ্ধে ২০১৫ সালের ১৫ আগস্ট আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

 

শেয়ার করুন
0Shares

আরো খবর

Leave a Reply