২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৭:৫৭/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৭:৫৭ পূর্বাহ্ণ

তালতলীতে  মন্দিরসহ কম্পিউটার দোকানে দূর্ধর্ষ চুরি

     

কে.এম.রিয়াজুল ইসলাম
বরগুনার তালতলী উপজেলা বেহেলা সার্বজনীন সনাতন মহাসঙ্গ সেবাশ্রম মন্দির মঙ্গলবার গভীর রাতে চুরির ঘটনা ঘটে । মন্দির থেকে রাধা,কৃর্ষ, গোপালের প্রতিমা সহ নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরি হয়, যার আনুমানিক মূল্য ৭০ হাজার টাকা বলে এলাকা বাসী জানান। বিষয়টি তালতলী থানা পুলিশকে জানালে মঙ্গলবার সকালে থানার ওসি কমলেশ চন্দ্র হালদার ও এসআই আঃ খালেক,ঘটনাস্থল পরিদর্শন করেন। এতে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সংঘবদ্ধ একদল দুষ্কৃতকারী মন্দিরের গেটের তালা ভেঙে প্রবেশ করে। সোমবার গভীর রাতে বেহালা সার্বাজনীন সনাতন মহাসংঘ সেবাশ্রম মন্দিরের একটি গোপালের প্রতিমা ও রাধা-কৃষ্ণর দুটি প্রতিমা এবং তার গায়ে থাকা সোনার চেইন, টিকলি ও কানের দুলসহ বিভিন্ন ধরনের জিনিশ পত্র চুরি করে নিয়ে যায়। মন্দিরের সভাপতি কেশব চন্দ্র হাওলাদার জানান, সোমবার রাত ১টার পর যে কোনো সময় চুরির ঘটনা ঘটেছে।আমি অনেক কষ্ট পেয়েছি যে আমারে ধর্মীয় মন্দিরে চুরি হয়েছে এবং সরকারের কাছে আমাদের অনুরোধ যাতে প্রশাসনের মাধ্যমে তদন্ত করে চোরদের আইনের আওতায় এনে বিচার করে। অন্যদিকে উপজেলার পি কে মাধ্যমিক বিদ্যালয়ের সামনে তোফায়েলের দোকানে চুরি হয়েছে। এ দোকান থেকে দুটি ডেক্সটপ কম্পিউটার একটি ল্যাপটপসহ প্রায় দের লক্ষ টাকার মুল্যবান জিনিশ পত্র চুরি করেছে দুর্বৃত্তরা।
পরে মঙ্গলবার সকালে ঘটনা স্থান পরিদর্শন করেছেন তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, কমলেল চন্দ্র হালদার ও বরগুনা জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ বশির উদ্দিনের নেতৃত্ত্বে একটি টিম।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply