২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৬:১৪/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৬:১৪ অপরাহ্ণ

দাউদকান্দিতে বিপদে আমরা কার্যনির্বাহী কমিটি ও স্বেচ্ছাসেবক সভা অনুষ্ঠিত

     

নিজস্ব প্রতিনিধি
আজ ৭ মার্চ মঙ্গলবার বিকালে দাউদকান্দিতে বিপদে আমরা কার্যনির্বাহী কমিটি ও স্বেচ্ছাসেবক সভা অনুষ্ঠিত হয়। উপজেলার বারপাড়া বেগম রাবেয়া মহিলা মহাবিদ্যালয় মিলনায়তনে এই সভায় প্রধান অতিথি ছিলেন, ট্রমালিংকের প্রতিষ্ঠাতা আমেরিকান নাগরীক ডাঃ জন মুসালেহ।
সভায় ট্রমালিংকের প্রোগ্রাম ম্যানেজার অরূপ সাহা ও বিপদে আমরা কমিটির সাধারণ সম্পাদক সরোয়ার জাহানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন, কমিটির প্রধান উপদেষ্টা অধ্যাপক নুরুল গনি। এসময় ট্রমালিংকের বিগত দিনের কার্যক্রম ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেন, বিপদে আমরা’র সভাপতি মোঃ হুমায়ুন কবীর, সহ-সভাপতি কবি-কলামিস্ট মো. আলী আশরাফ খান, অধ্যাপক মতিন সৈকত, বারপাড়া বেগম রাবেয়া মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ লোকমান হোসেন, ট্রমালিংক-এর ডিরেক্টর অব অপারেসন্স ইশা চৌধুরী, সাংবাদিক আব্দুর রহমান ঢালী, মোঃ হেলাল উদ্দিন প্রমুখ।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন. ট্রমালিংকের এরিয়া ম্যানেজার-মোঃ আব্দুল আল-মাহবুব, ফিল্ড অফিসার-এস.এম সারোয়ার, মোঃ হোসেন, রাজিব হোসেনসহ প্রায় ১শত স্বেচ্ছাসেবী।
সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,‘ আমরা বিগত দিনে দাউদকান্দিতে ট্রমালিংক নিয়ে যে কার্যক্রম পরিচালনা করেছি, তা আপনাদের অংশগ্রহণের কারণেই সম্ভব হয়েছে। আপনাদের এই আন্তরিকতার জন্য আমি দাউদকান্দিবাসীকে ধন্যবাদ জানাই’। তিনি আরো বলেন.‘ খুব কাছাকাছি সময়ে আমরা দাউদকান্দি হতে চান্দিনা এবং মানিকগঞ্জে এই ট্রমালিংকের কার্যক্রম শুরু করবো। আমাদের বিশ্বাস, এ কাজে আপনারা আগের মতই আমাদের পাশে থাকবেন।’
পরে অনুষ্ঠানের প্রধান অতিথি ট্রমালিংকের প্রতিষ্ঠাতা ডাঃ জন মুসালেহকে দাউদকান্দিবাসীর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান বিপদে আমরা’র কর্মকর্তাবৃন্দ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply