বাংলাদেশ, শনিবার, ২০শে এপ্রিল, ২০১৯ ইং, ৭ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ।

পূর্ব শক্রতার জেরে ছোট ভাইয়ের বাড়িতে অগ্নিসংযোগ

বখতিয়ার ঈবনে জীবন

পূর্ব শক্রতার জেরে ছোট ভাইয়ের বাড়িতে বড় ভাই অগ্নিসংযোগ করে জ্বালিয়ে দিয়ে ৬টি গরু লুট করার অভিযোগ পাওয়া গেছে। নীলফামারীর ডোমার উপজেলার গোমনাতী ইউনিয়নের আমবাড়ি ঈদগা পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নীলফামারীর ডোমার উপজেলার গোমনাতী ইউনিয়নের আমবাড়ি ঈদগা পাড়া গ্রামের মৃত. তছির উদ্দিনের দুুই ছেলে দীর্ঘ দিন থেকে জমিজমা নিয়ে বিরোধ করছিল। এরই জের ধরে আজ মঙ্গলবার বড় ভাই সুলতান ছোট ভাই আব্দুল খালেকের বাড়ীতে আগুন লাগায়। এতে খালেকের বাড়ির তিনটি শোয়ার ঘর ও একটি রান্নাঘর সহ ধানচাল ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ডোমার থানা পুলিশ ও গোমনাতী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হামিদ অভিয়ান চালিয়ে লুটের চারটি গরু উদ্ধার ও বড় ভাইয়ের ছেলে তইবুল ইসলামকে (১৮) আটক করে। গোমনাতী ইউনিয়নে চেয়ারম্যান আব্দুল হামিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডোমার থানায় খবর দিলে পুলিশ এসে অভিযান চালিয়ে চারটি গরু উদ্ধার করে ইউনিয়ন পরিষদে রাখা হয়। বাকী দুইটি গরু পাওয়া যায়নি। এ সময় পুলিশ সুলতানের ছোট ছেলে তইবুরকে আটক করলেও সুলতান ও তার বড় ছেলে রুবেল (২৫) পালিয়ে যায়।
ডোমার থানার এসআই আব্দুল লতিফ জানান, খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে চারটি গরু উদ্ধার করি ও প্রতিপক্ষের একজনকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় খালেক মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে।

আরো খবর

Leave a Reply