মুন্সীগঞ্জে ট্রাকের ধাক্কায় নিহত ২

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: জানুয়ারি ১৩, ২০১৮)

মুন্সীগঞ্জ সদর উপজেলার রামগোপালপুরে পণ্যবাহী ট্রাকের ধাক্কায় শিক্ষার্থীসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন, সরকারি হরগঙ্গা কলেজের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী মো: সোহাগ (৩২) ও পল্লী বিদ্যুতের মিটার রিডার জেকরুল ইসলাম (৩০)।

হাতিমারা ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, মোটর সাইকেল থামিয়ে কথা বলছিল চালক সোহাগ ও পল্লী বিদ্যুতের মিটার রিডার জেকরুল। এ সময় বিপরীত দিক থেকে দ্রুত গতির একটি পণ্যবাহী ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মোটর সাইকেলের চালক সোহাগ। গুরুতর আহত অবস্থায় পল্লী বিদ্যুতের মিটার রিডার জেকরুলকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে তার অবস্থা আশংকাজনক হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হচ্ছিল। পথেই সে মারা যায়।

ঘাতক ট্রাকটিকে আটক করে জনতা। তবে চালক ও হেলপার পালিয়ে গিয়েছে। এদিকে এই ঘটনায় উত্তেজিত জনতা ট্রাকটিকে ভাংচুর করে। পরে ট্রাকটি আগুনে জ্বালিয়ে দেওয়ার চেষ্টা করে। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।+ইত্তেফাক

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password