২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৯:২৪/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৯:২৪ পূর্বাহ্ণ

ইসলামাবাদে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২

     

 

কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের পশ্চিম গজালিয়া আজিপাড়া এলাকায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় ২জন আহত হয়েছেন। শনিবার (৪মার্চ) দুপুর ২টায় এ ঘটনা ঘটে। এঘটনায় আহত ওই এলাকার বাসিন্দা আবদুল মাজেদ ও তার স্ত্রী ঝিনু আকতারকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় আহত ঝিনু আকতার বাদি হয়ে কক্সবাজার সদর মডেল থানায় লিখিত এজাহার দিয়েছেন।
এজাহারে উল্লেখ করা হয়েছে, আবদুল মাজেদ তার বসত ভিটার ঘেরা-বেড়ার সংস্কার কাজ করার সময় স্থানীয় মৃত আবদুর রশিদের ছেলে আবদুল খালেক, মৃত মো. ইলিয়াছের ছেলে মো. শওকত ও আবদুল খালেকের স্ত্রী জেসমিন আকতারের নেতৃত্বে আরো ৫/৬জন ভাড়াটে সন্ত্রাসী দা, লাটি-সোটা নিয়ে বাড়িটিতে হামলা চালায়। হামলাকারিরা বাড়ির প্রায় ৩০ হাজার টাকার আসবাবপত্র ভাংচুর করে। এসময় হামলার প্রতিবাদ জানালে হামলাকারিরা আবদুল মাজেদের মাথায় দা দিয়ে কোপ দেয়। এতে তিনি মাথায় গুরুতর জখমপ্রাপ্ত হন। এসময় স্বামীকে বাঁচাতে এগিয়ে আসা ঝিনু আকতারকে ব্যাপক মারধর করে হামলাকারিরা। এতে অতিরিক্ত রক্তক্ষরণের শিকার ঝিনু আকতার এবং মাথায় জখমপ্রাপ্ত আবদুল মাজেদকে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করান।
লিখিত এজাহারে আরো উল্লেখ করা হয়েছে, তাদের মারধরের পর হামলাকারিরা বসত ঘরের আলমিরা ভেঙ্গে ৪০ হাজার টাকা এবং ১০ ভরি স্বর্ণের অলংকার নিয়ে যায়। এদিকে হামলাকারিরা এ ঘটনার পর থেকে মামলা না করার জন্য আহতদের হুমকি দিচ্ছে। এমনকি মামলা করলে তাদের প্রাণনাশেরও হুমকী দিচ্ছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply