শেখ কামাল ইন্টারন্যাশনাল ক্লাব কাপ ফুটবল  ট্রাইব্রেকারে কোরিয়ার পোচেন কে হারিয়ে মালদ্বীপের টিসি স্পোর্টস চ্যাম্পিয়ন

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: মার্চ ৪, ২০১৭)

হোসেন বাবলা/ ক্রীড়া সংবাদ
চট্রগ্রাম আবাহনী লিঃ আয়োজিত২য় আসরের শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের শিরোপা নির্ধারনি ম্যাচে এম.এ আজিজ স্টেডিয়ামে নামেন সাউদ কোরিয়ার ৩য় বিভাগের চ্যাম্পিয়ন হয়ে ২য় বিভাগে অর্জন করা পোচেন সিটিজেন ক্লাব আর মালদ্বীপের লীগ চ্যাম্পিয়ন টিসি স্পোর্টস ক্লাব।শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় এই খেলাটিতে১২/১৩হাজার দর্শক উপস্থিতিতে বেশ উপভোগ্য ছিল । নির্ধারিত ৯০মিনিটের ম্যাচ২-২গোলে ড্র হলে অতিরিক্তি সময়ে ও গোল শূন্য শেষ হয়।
এর আগে টিসি স্পোর্টসএর হানিফের গোলেএগিয়ে থেকে শেষ পর্যন্ত কোরিয়ারপোচেন সিটিজেনের জং ইয়ং জিও,পার্ক সুইয়ং ৮৩মিনিটে গোল দিলে লিড ধরে রাকতে পারেনি। শেষ দিকে টিসি স্পোর্টসের আজম মোহাম্মদ গোলটি দিয়ে কোরিয়ার জয়ের বন্দরে পেরক ডুকিয়ে দেন। আর বাড়তি ৩০মিনিটে গোল শূন্য ভাবে শেষ হলে কিপারদের অগ্নি পরীক্ষায় মালদ্বীপের নেপালী খেলোয়াড় কিরন কুমারের দৃঢ়তায় ৪-২গোলে জয়ী চট্রগ্রাম কে জয়করে চ্যাম্পিয়ন ট্রফি লাভ করেন।
পুরস্কার বিতরণী সভাতে প্রধান অতিথি ছিলেন বাফুফের প্রেসিডেন্ট কাজী শেখ সালাউদ্দিন,বিশেষ অতিথি সিটি মেয়র ওবিসিবির পরিচালক আ.জ.ম নাছির উদ্দিন, চট্রগ্রাম আবাহনী লিঃ এর চেয়ারম্যানও সাংসদ এম.আব্দুল লতিফ,মহাসচিবশামসুল হক চৌধুরীএমপি,জাহেদুল আলম রাসেল ,জেলা প্রশাসক-সামসুল আরেফিন,সাইফ পাওয়ারটেকেরএমডি-তরাফদার রুহুল আমিন,বাফুফের সহ-সভাপতি সালাম মুর্শেদী,হারুন উর রুশীদ,সিজেকেএস সেক্রেটারী সৈয়দ শাহাবুদ্দিন শামীম,মিডিয়া চেয়ারম্যান ও প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস সহ বাফুফের কর্মকর্তা ও জেলা ক্রীড়া সংস্থাও চট্রগ্রাম আবাহনী ’র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
২য় আসরের শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে সেরা খেলায়োড় হনকোরিয়ার ইয়াং জিন সিন,ফাইনালে সেরা খেলায়োড় হন টিসির আজম মোহাম্মদ,ফেয়ার প্লে ট্রফি লাভ করে মালদ্বীপের টিসি স্পোর্টস এবং সেরা গোলদাতা হন আফগানের শাহিন আচাম ‘র আমীর উদ্দিন শরীফি।
চ্যাম্পিয়ন টিম টিসি মালদ্বীপ ট্রফি সহ ৩০হাজার ডলারএবং কোরিয়া রানার্স ট্রফি সহ১০হাজার ডলার প্রাজই মানি প্রদান করেন ।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password