দল সুসংগঠিত ও কুসিক নির্বাচন উপলক্ষে কুমিল্লা উত্তর জেলা আ.লীগের বর্ধিত সভা

  প্রিন্ট
(Last Updated On: মার্চ ১, ২০১৭)

 

মো. শরিফুল আলম চৌধুরী

কেন্দ্রের নির্দেশে সাংগঠনিক জেলা কুমিল্লা উত্তরের সব উপজেলা, থানা ও পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনকে সুসংগঠিত করাসহ আগামী ৩০ মার্চ অনুষ্ঠিতব্য কুমিল্লা সিটি করপোরেশ (কুসিক) নির্বাচন উপলক্ষে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে জেলার চান্দিনা মহিলা কলেজ মিলনায়তনে সভাটি অনুষ্ঠিত হয়।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়াল সরকারের সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক বাদল রায়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগ চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি, সাবেক ডেুপুটি স্পীকার অধ্যাপক আলী আশ্রাফ এমপি, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সৈয়দ তানভীর আহম্মেদ ফয়সাল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক বশিরুল ইসলাম মিয়াজী, মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আহম্মেদ হোসেন আউয়াল প্রমুখ।

এসময় কুমিল্লা উত্তরের প্রায় সব উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকদের বক্তব্য নিয়ে প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামীলীগ চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামিম বলেন, অনুষ্ঠিতব্য কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে যার যার অবস্থানে থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আঞ্জুমান সুলতানা সীমাকে নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়ী করার জন্য বর্তমান সরকারের উন্নয়নের প্রচার ও উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা প্রতীকের পক্ষে কাজ করার আহ্বান জানান। কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি বলেন, আমরা বৃহৎ স্বার্থে ব্যাক্তিগত হিংসা বিভেদ ভুলে গিয়ে দলীয় প্রার্থীকে বিজয়ী করাতে পারলে সবাইকে সাথে নিয়ে জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নের জন্যে আরো একধাপ এগিয়ে যাবো এবং আধুনিক ও সন্ত্রাসমুক্ত ডিজিটাল কুমিল্লা গড়ে তুলবো।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার বলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ অত্যন্ত সুসংগঠিত ও ঐক্যবদ্ধ। আমাদের নির্ভরযোগ্য শেষ ঠিকানা জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী আঞ্জুমান সুলতানা সীমাকে নৌকা প্রতীকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য আন্তরিকতার সহিত কাজ করতে হবে। এসময় কুমিল্লা মহানগরীতে কুমিল্লা উত্তরের বসবাসরত সাধারণ ভোটারদের নিকট ভোট প্রার্থনা এবং ভোট কেন্দ্রে তাদের উপস্থিতি নিশ্চিত করতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।

বর্ধিত সভায় কুমিল্লা উত্তরের উপজেলা, থানা ও পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password