সরকারি আট ব্যাংকের নিয়োগ পরীক্ষা ১২ জানুয়ারি

  প্রিন্ট
(Last Updated On: ডিসেম্বর ২৭, ২০১৭)
আগামী ১২ জানুয়ারি সরকারি আটটি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে ‘সিনিয়র অফিসার (সাধারণ)’ পদে নিয়োগের পরীক্ষা অনুষ্ঠিত হবে। একহাজার ৬৬৩টি শূন্য পদের বিপরীতে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে। আজ মঙ্গলবার বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।
বিজ্ঞপ্তিতে নিয়োগ পরীক্ষার আসন বিন্যাসও দেওয়া হয়েছে। পরীক্ষার্থীরা সেখান থেকে তাদের আসন কোথায় পড়েছে, তা জেনে নিতে পারবেন।
প্রার্থীদের এক ঘণ্টাব্যাপী ১০০ নম্বরের এমসিকিউ পরীক্ষা হবে। বিকাল সাড়ে তিনটা থেকে সাড়ে চারটা পর্যন্ত ঢাকার দুই সিটি করপোরেশনের কেন্দ্রগুলোতে পরীক্ষা অনুষ্ঠিত হবে।
এর আগে বাংলাদেশ ব্যাংক ১৬৬৩টি শূন্য পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। প্রার্থীরা বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়, সোনালী ব্যাংক লিমিটেডে ৫২৭টি, জনতা ব্যাংক লিমিটেডে ১৬১টি, রূপালী ব্যাংক লিমিটেডে ২৮৩টি, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডে ৩৯টি, বাংলাদেশ কৃষি ব্যাংকে ৩৫১টি, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ২৩১টি, বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে একটি ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশে (আইসিবি) ৭০টি খালি পদ রয়েছে।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password