২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১০:৩৫/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ১০:৩৫ পূর্বাহ্ণ

গাজীপুরে গৃহবধূর লাশ উদ্ধার

     

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
গাজীপুরের শ্রীপুরে দু’সন্তানের জননী এক গৃবধূর লাশ তার বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। স্বামীর নির্যাতনে তার মৃত্যু হয়েছে বলে নিহতের পরিবার দাবী করেছে।

নিহতের নাম রিনা আক্তার (৩৫)। সে শ্রীপুরের কেওয়া পুর্বখন্ড গ্রামের বাবুলের স্ত্রী এবং গাজীপুর সদর উপজেলার শিরিরচালা গ্রামের আব্দুল গফুর মোল্লার মেয়ে।

শ্রীপুর মডেল থানার এস আই খায়রুল ইসলাম ও স্থানীয় কাউন্সিলর জিলাল উদ্দিন দুলাল জানান, পারিবারিক নানা বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরে বাবুলের সঙ্গে তার স্ত্রী রিনা আক্তারের ঝগড়া বিবাদ চলে আসছিল। বাবুলের একাধিক স্ত্রী রয়েছে। বুধবার রাতে স্বামীর বাড়িতে ঘরের চৌকির উপর রিনার লাশ দেখতে পায় বাড়ির লোকজন। খবর পেয়ে শ্রীপুর মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য লাশ গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে শ্রীপুর মডেল থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

নিহতের ভাই আনোয়ার হোসেনের দাবী, দাম্পত্য কলহের জের ধরে দু’সন্তানের জননী রিনাকে তার স্বামী হত্যা করেছে। অপরদিকে বাবুলের পরিবারের দাবী অসুস্থ্যতার কারণে রিনার মৃত্যু হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply