২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৩:১৩/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৩:১৩ অপরাহ্ণ

হামিদুর রহমারে ৩য় মৃত্যুবার্ষিকী স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

     

অভিভক্ত পটিয়া আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও পটিয়া সরকারি কলেজের প্রতিষ্ঠাতা প্রয়াত প্রবীণ মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক হামিদুর রহমানের ৩য় মৃত্যুবার্ষিকী স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় পৌর সদরের মরহুমের নিজ বাড়ীতে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ নূরুল জান্নাত মান্না।
মরহুমের পুত্রবধু ও পটিয়া পৌরসভার প্যানেল মেয়র ইয়াছমিন আকতার চৌধুরী জানান, ‘মরহুমের আত্বার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল করা হয়। মরহুম হামিদুর রহমান শেষ নি:শ্বাস ত্যাগের আগ মুহূর্ত পর্যন্ত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালিত করেছেন। তিনি পটিয়া সরকারী কলেজ প্রতিষ্ঠা করে শুধু দক্ষিন চট্টগ্রাম নয় পুরো চট্টগ্রামে উচ্চ শিক্ষা ক্ষেত্রে প্রসারে ভূমিকা রেখে গেছেন। তার জীবন থেকে নতুন প্রজন্মকে শিক্ষা নিয়ে দেশ ও সমাজের কল্যানে কাজ করে যেতে হবে।
উল্লেখ্য, ২০১৪ সালের ১২ ডিসেম্বর শনিবার রাত পৌনে ১০টায় পৌরসভার নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন। পরের দিন রবিবার বাদে জোহর পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালের তিনি স্ত্রী, তিন কন্যা ও দুই পুত্র সন্তান রেখে গেছেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply