২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৯:৪৮/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৯:৪৮ অপরাহ্ণ

পটিয়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা আ.লীগের নতুন কমিটির শ্রদ্ধাঞ্জলি

     

পটিয়া উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি মুক্তিযোদ্ধা আ.ক.ম সামশুজ্জামান চৌধুরী ও সাধারন সম্পাদক পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদের নেতৃত্বে গতকাল সোমবার পটিয়া উপজেলা পরিষদস্থ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা ফজলুল হক আল্লাই, আবু ছালেহ চৌধুরী, , আলমগীর খালেদ, এম এন এ নাছির, শহিদুল আলী মঞ্জু, এম.এজাজ চৌধুরী, ঋষি বিশ্বাস, নাছির উদ্দিন পদ্মা, মুক্তিযোদ্ধা মো. মহিউদ্দিন, সাহাব উদ্দিন চৌধুরী, মাহমুদুল হক, হোসাইন রানা, মোজাম্মেল হোসেন রাজধন, অসিত বড়ুয়া, আবুল কালাম, মিজানুর রহমান, প্রজ্ঞাজ্যেতি বড়ুয়া লিটন, পৌরসভা যুবলীগ সভাপতি নুর আলম ছিদ্দিকী, সাধারন সম্পাদক রফিকুল আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি কোরবান আলী, সাধারন সম্পাদক সাজ্জাতুল বশর চৌধুরী, কলেজ ছাত্রলীগ সভাপতি নাজমুল সাকের সিদ্দিকী প্রমুখ।

পরে পটিয়ার সাবেক সংসদ সদস্য মরহুম নুরুল ইসলাম চৌধুরী, আবদুল হামিদ, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এস এম ইউসুফ ও সাবেক সংসদ সদস্য সুলতান আহম্মদ কুসুমপুরীর কবরে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply