২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / দুপুর ১২:০৭/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ১২:০৭ অপরাহ্ণ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে এক যুবককে পিটিয়ে হত্যা আটক-১

     

 

সাইফুর রহমান শামীম
বিদুৎ চালিত সেচ পাম্প চুরির ঘটনাকে কেন্দ্র করে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় সহিদুল ইসলাম (২৪) নামের এক যুবককে পিটিয়ে হত্যা হয়েছে। এ ঘটনায় ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের হলে একজনকে আটক করেছে পুলিশ । এ ঘটনাটি ঘটেছে ফলবাড়ী উপজেলার পুর্ব ফুলমতিগ্রামে।
এলাকাবাসী জানায়, গত বুধবার ফুলবাড়ী উপজেলার গোরুকমন্ডল এলাকার নুর হোসেন মিয়ার বিদুৎ চালিত সেচ পাম্পটি নিজ বাড়ী থেকে চুরি হয়ে যায়। সেচ পাম্প চুরির ঘটনায় পশ্চিম ফুলমতি গ্রামের আফতাব আলীর ছেলে সহিদুল ইসলামকে সন্দেহ করে পাম্পের মালিক নুর হোসেন। এ ঘটনায় সহিদুল ইসলামকে ধরে এনে এলোপাতাড়ী পিটিয়ে গুরুত্বর আহত করে। পরে সহিদুল ইসলামের স্বজনরা বিষয়টি জানতে পেরে ঘটনা স্থল থেকে গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা চলাকালে বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় মৃত সহিদুল ইসলাম মা সুফিয়া বেগম বাদী হয়ে শুক্রবার তিনজনের নামসহ অজ্ঞাত আরো তিন জনকে আসামী করে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ মামলার ২ নং আসামী আজিজুল হককে গ্রেফতার করে।
ঐ এলাকার ইউপি সদস্য সহিদুল ইসলাম জানান, শুধু সন্দেহের বশে কাউকে পিটিয়ে হত্যা করাটা অন্যায়।
এ ব্যাপারে ফুলবাড়ী থানার মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই এবি সিদ্দিক জানান, হত্যার ঘটনায় মামলা হলে একজনকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply