নেতার বিরোধী নেতা !চট্টগ্রামে মহিউদ্দিন চৌধুরী ১৫দিন সময় দিলেন মেয়র নাছিরকে

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: এপ্রিল ১০, ২০১৭)

একটি  কুচক্রী মহল আওয়ামী লীগকে প্রশ্নবিদ্ব করেছে।যারা চট্টগ্রামের আদি বাসিন্দা তাদেরকে উঠিয়ে দেয়ার জন্য চক্রান্ত করছেন।  কারো ২ গন্ডা জায়গা আছে,কোন রকমে চলছে তাদেরকে ট্যাক্সের নামে হুমকি দিচ্ছেন। সালিশ বিচারের নামে জায়গা জমি দখল করছেন এটা মেয়রের কাজ না। চট্টগ্রাম  মহানগর আ.লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী আজ সোমবার(১০এপ্রিল)বিকাল লালদীঘি মাঠে সোনালি যান্ত্রিক মৎস্যজীবী সমবায় সমিতির আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন ।

ট্রেড লাইসেন্স ফি বর্ধি ত করণ রোধ, বর্ধিত হারে হোল্ডিং ট্যাক্স (গৃহকর) আদায়ের সিদ্ধান্ত বাতিল,মাদক ও অস্ত্র ব্যাবসায়ীদের প্রতিরোধ এবং মৎস্যজীবীদের অধিকার আদায়ে মৎস্য বাজার বহাল রাখার দাবীতে জনসভায় মহিউদ্দিন চৌধুরী আরো বলেন,ট্যাক্স নিয়ে আমরা যে মামলা করেছি বর্ধিত যে ট্যাক্স না দেয়ার জন্য হাইকোর্ট থেকে নির্দেশ দেয়া হয়েছে।কিন্তু আপনি আপিল করেছেন রিজেক্ট হয়েছে । একটা ট্যাক্স বাড়াতে পারবেন না। এই দায়িত্ব পালন করতে পারলে করুন তা না হলে স্বেচ্ছায় কি করবেন জানেন। আপনাকে নেত্রী মনোনয়ন দিয়েছে তাই আমরা বসিয়েছি তাই বলে জনগণের সাথে প্রতারণা করতে পারবেন না ।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ধর্মবিষয়ক সস্পাদক  জহুর আহমদের পবিত্র কোরাণ তেলোয়াতের মাধ্যমে সভার সূচনা হয়। সোনালি যান্ত্রিক মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি শামসুল আলম সভাপতিত্বে শ্রমিক নেতা মো: মহসিনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন নগর যুবলীগের সভাপতি মহিউদ্দিন বাচ্চু,১৪ দলের পক্ষে জাসদের নেতা জসিম উদ্দিন বাবুলসহ, মহিলা আ.লীগের নেতৃবৃন্দসহ প্রমুখ।সমাবেশ চলাকালে ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

 

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password