২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১:০৭/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ১:০৭ অপরাহ্ণ

ঠাকুরগাঁওয়ে ইভটিজিংয়ের দায়ে ২ যুবকের কারাদণ্ড

     

 

হিমেল তালুকদার, ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে ইভটিজিংয়ের দায়ে বাবুল (২৫) ও আলমগীর হোসেন (২০) নামে দুই যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার রাতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাইম হাসান খান এ কারাদণ্ড দেন।

দণ্ডপ্রাপ্ত মো. বাবুল সালন্দর ইউনিয়নের কলেজপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে ও আলমগীর হোসেন গড়েয়া ইউনিয়নের চৌঙ্গাখাতা গ্রামের বেলাল হোসেনের ছেলে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে শহরের গোয়ালপাড়া এলাকায় অবস্থিত কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ছাত্রীকে ইভটিজিং করে আসছিল বখানে বাবুল। বৃহস্পতিবার সকালে ওই ছাত্রী প্রশিক্ষণ কেন্দ্রে প্রবেশ করার সময় বখাটে যুবক ইভটিজিং করে। খবর পেয়ে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ বখাটে যুবক বাবুলকে আটক করে থানায় নিয়ে আসে।

অপরদিকে বৃহস্পতিবার বিকেলে গড়েয়া ইউনিয়নের হাফেজিয়া মাদ্রাসার ছুটি শেষে ওই মাদ্রাসার ৯ম শ্রেণির এক ছাত্রীর পথরোধ করে ইভটিজিং করার সময় স্থানীয় বখাকে আলমগীরকে আটক করে। পরে পুলিশ গিয়ে বখাকে আলমগীরকে আটক করে থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) আব্দুল মান্নান বলেন, রাত ১১টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাইম হাসান খান ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই ২ যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply