২৮ মার্চ ২০২৪ / ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / সন্ধ্যা ৭:২৯/ বৃহস্পতিবার
মার্চ ২৮, ২০২৪ ৭:২৯ অপরাহ্ণ

ছাত্র মজলিস আলীনগর ইউনিয়ন শাখার কর্মী সভা অনুষ্ঠিত

     

 

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস গোলাপগঞ্জ উপজেলা উত্তর শাখাধীন আলীনগর ইউনিয়নে কমিটি গঠনের লক্ষে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ ১৯ অক্টোবর  বৃহস্পতিবার বাদ আসর রামধা বাজার ত্রিমুহনীস্থ স্থানীয় কার্যালয়ে ফুয়াদ হামদুল্লাহ সালমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্র মজলিস নেতা জসিম বিন ফয়জু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা উত্তর শাখার নবনির্বাচিত সভাপতি রুহুল আমীন।
সভায় উপস্থিত কর্মীদের মতামতের ভিত্তিতে সভাপতি ফুয়াদ হামদুল্লাহ সালমান, সেক্রেটারি আখলাক হুসাইন তারেক, বায়তুলমাল ও ছাত্রকল্যাণ সম্পাদক কাওছার আহমদ, অফিস ও প্রচার সম্পাদক আবু তাহের সুমন মনোনীত হন।
এদিকে একইদিন বাদ জুহর বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস গোলাপগঞ্জ উপজেলা উত্তর শাখাধীন কোনাচর আবাসিক শাখার কমিটি ২০১৭-১৮ সেশনের জন্য পূণর্গঠন করা হয়।
কমিটি পূণর্গঠন উপলক্ষে কোনাচর বাজারস্থ স্থানীয় কার্যালয়ে আয়োজিত কর্মী সভায় উপস্থিত কর্মীদের মতামতের ভিত্তিতে মনোনীত সভাপতি মোঃ রুহুল আমীন, সেক্রেটারি রাজু আহমদ।
এসময় উপস্থিত ছিলেন সংগঠনের গোলাপগঞ্জ উপজেলা উত্তর শাখার নবনির্বাচিত সভাপতি রুহুল আমীন, অফিস ও ক্যাম্পাস বিষয়ক সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ।
শাখার অন্যান্য দায়িত্বশীলরা হলেন অফিস ও বায়তুলমাল সম্পাদক মোর্শেদ আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরিদ উদ্দিন, ছাত্রকল্যাণ সম্পাদক এমাদ উদ্দিন।
শেয়ার করুনঃ

Leave a Reply