২৮ মার্চ ২০২৪ / ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / বিকাল ৩:০৭/ বৃহস্পতিবার
মার্চ ২৮, ২০২৪ ৩:০৭ অপরাহ্ণ

প্রধান বিচারপতির বাসায় পুলিশ স্কট

     

ছুটিতে থাকা প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা রাতেই বিদেশে চলে যাচ্ছেন বলে জানা গেছে। তাকে পুলিশ স্কট দিতে সন্ধ্যা ৬টায় পুলিশের দুটি পিকআপভ্যান তার বাসভবনে প্রবেশ করে। তবে ৭টার দিকে একটি ভ্যান বেরিয়ে গিয়ে আবার কিছুক্ষণ পরে প্রবেশ করে।

এছাড়া সন্ধ্যা সোয়া ৬টায় তার একান্ত সচিব আনিসুর রহমানও তার বাসভবনে প্রবেশ করেছে। ৭টার দিকে বেঞ্চ রিডার মাহবুব হোসেন ও কোর্ট কিপার ওয়ারেস আলী খানসহ ৩জন যেখানে যান। ছুটিতে থাকা প্রধান বিচারপতি শুক্রবার রাতেই বিদেশ যেতে পারেন বলে সুপ্রিম কোর্টের একটি বিশ্বস্ত সূত্র আগেই জানিয়েছিল।
রাত ১১টা ৫৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি বিমানে অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা হতে পারেন তিনি।

এ জন্য সকাল থেকেই তার সরকারি বাসভবনে আত্মীয়স্বজনরা দেখা করতে যাচ্ছেন। বেলা ১১টায় প্রধান বিচারপতির ভাই ড. এনকে সিনহা তার বাসভবনে প্রবেশ করেন। এ ছাড়া ভাতিজির জামাই রাজ মনু সিংহ ১২টা ৪৫ মিনিটে, আরেক ভাতিজিজামাই সুজিত সিনহা, রাম কান্ত সিনহা প্রবেশ করেন ১০টা ২২ মিনিটে।

শ্যালিকা শীলা সিনহা ও তার মেয়ে সীমা সিনহা প্রধান বিচারপতির বাসায় যান ১০টা ২৩ মিনিটে। তারা সবাই এখন প্রধান বিচারপতির বাসভবনে অবস্থান করছেন।
প্রধান বিচারপতি আজই বিদেশ যাচ্ছেন এমন গুঞ্জনে তার বাসার সামনে বিপুলসংখ্যক গণমাধ্যমকর্মী ভিড় করছেন। সেখানে গোয়েন্দা সংস্থার নজরদারি বাড়ানো হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply