২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ২:০২/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ২:০২ পূর্বাহ্ণ

গাজীফুরের ‘কালিয়াকৈর হবে ডিজিটাল বাংলাদেশের রাজধানী’

     

মুহাম্মদ আতিকুর রহমান 
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন, গাজীপুরের কালিয়াকৈর হবে ডিজিটাল বাংলাদেশের রাজধানী। এখানে হাইটেক সিটির ভিতরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল বিশ্ববিদ্যালয় নির্মাণ করা হবে। এরই মধ্যে বিশ্ববিদ্যালয়টি পরিচালনার জন্য শিক্ষা মন্ত্রালয়ের মাধ্যমে ভিসি (ভাইস চ্যান্সেলর) খোঁজ করা হচ্ছে। চলছে আইন প্রণয়নেরও কাজ।

১৩ অক্টোবর শুক্রবার দুপুরে উপজেলা মিলনায়তনে কালিয়াকৈর প্রগতিশীল ফোরাম কর্তৃক আয়োজিত বিভিন্ন পর্যায়ের শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিরাপত্তা পরিষদ প্রগতিশীল ফোরামের চেয়ারম্যান সহিদুর রহমানের সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব সুবীর কিশোর চৌধুরী।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কালিয়াকৈর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম, কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল করীম রাসেল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসমত আরা, কালিয়াকৈর পৌর মেয়র মোঃ মজিবর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি হিরু মিয়াসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ এবং বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ।

মন্ত্রী অনুষ্ঠান শেষে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ভাল ফলাফলের জন্য ১৫০ জন কৃতী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply