২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১:০২/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ১:০২ অপরাহ্ণ

ভূমি প্রতিমন্ত্রীর সারপ্রাইজ ভিজিটে ৩ কর্মচারীকে বদলির নির্দেশ অন্য অফিসগুলোতে আতংক

     

আজ  রোববার  সকালে চট্টগ্রাম জেলা প্রশাসনের ভূমি অধিগ্রহণ (এলএ) শাখায় সারপ্রাইজ ভিজিটে গিয়ে সাইফুজ্জামান চৌধুরী জাবেদ   কয়েকজন ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে তাৎক্ষনিক ফাইল তলব করে। এই সময় অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ৩ কর্মচারীকে (চেইনম্যান) স্ট্যান্ডরিলিজ (তাৎক্ষণিক বদলি) করার নির্দেশ দেন। এই খবর দ্রুত ছড়িয়ে পড়লে চট্টগ্রামের অপরাপর অফিস সমুহে আতংক বিরাজ করে। ভুক্তভোগী সুত্রে এই তথ্য জানা গেছে।

স্ট্যান্ডরিলিজ হওয়া ৩ জনই জেলা প্রশাসনের ভূমি অধিগ্রহণ শাখার চেইনম্যান হিসেবে কর্মরত। তারা হলেন-আহমদ করিম, নজরুল ইসলাম ও মো. হানিফ।সকাল ১১টা ৪০ মিনিটে ভূমি প্রতিমন্ত্রী মো. সাইফুজ্জামান চৌধুরী জেলা প্রশাসনের ভূমি অধিগ্রহণ শাখায় প্রবেশ করেন। এসময় তিনি এলএ শাখার বিভিন্ন কক্ষে গিয়ে কর্মকর্তা-কর্মচারীদের সাথে কথা বলেন এবং বিভিন্ন মামলার ফাইল সম্পর্কে খোঁজ-খবর নেন। প্রতিমন্ত্রীর পরিদর্শনের সময় বেশ কয়েকজন কর্মকর্তা-কর্মচারীর চেয়ার খালি দেখা গেছে।

ভূমি প্রতিমন্ত্রীকে দেখেই  অবসরপ্রাপ্ত শিক্ষক বলে উঠলেন, ‘স্যার আমি কয়েকটি কথা বলতে চাই’ উত্তরে ভূমি প্রতিমন্ত্রী বলে উঠলেন ‘আমি আপনাদের সাথেই কথা বলতে ও শুনানি করতে এসেছি। কোন হয়রানির শিকার হচ্ছেন না তো?’ এই সময় মন্ত্রী বলেন আমি দুর্নীতির অবসান চাই এবং এ বিষয়ে আমি জিরো টলারেন্স নীতি অবলম্বন করবো।’

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply