পটিয়া উপজেলা আ’লীগের উদ্যোগে কবরে শ্রদ্ধা নিবেদনকালে আতাউর রহমান খাঁন কায়সার আওয়ামী লীগের নিবেদিত প্রাণ ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন

  প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী লীগের প্রাক্তন প্রেসিডিয়াম সদস্য, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রাক্তন সাধারণ সম্পাদক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আতাউর রহমান খাঁন কায়সার দলের জন্য একজন নিবেদিত প্রাণ নেতা ছিলেন। তাঁর নেতৃত্বে চট্টগ্রাম নয় দেশের প্রত্যন্ত অঞ্চলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী রাজপথে আন্দোলন-সংগ্রাম করেছেন। তিনি মৃত্যুর আগ পর্যন্ত দলের জন্য অনেক অবদান রেখে গেছেন। ৯ অক্টোবর (সোমবার) প্রবীণ এই নেতার সপ্তম মৃত্যু বার্ষিকীতে পটিয়া উপজেলা আওয়ামী লীগ নগরীর চন্দনপুরা কবরস্থানে পুস্পমাল্য অর্পণকালে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় একথা বলেন।
পটিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি রাশেদ মনোয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম মাষ্টার, সৈয়দ নুরুল আকতার, আশীষ তালুকদার, মামুনুর রশিদ তরফদার, শাহজাহান চৌধুরী, ইঞ্জিনিয়ার ছৈয়দ মোরশেদ, আলমগীর খাঁন, জসিম উদ্দিন, হাফেজ মহসিন আলম, ইরফান আহমদ, শাকিব ওয়ারনার প্রমুখ।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password