লামায় বীর মুক্তিযোদ্ধা অর্জুন চন্দ্র শীল’র পরলোক গমন

  প্রিন্ট
(Last Updated On: অক্টোবর ৭, ২০১৭)

লামা প্রতিনিধি
লামায় বীর মুক্তিযোদ্ধা অর্জুন চন্দ্র শীল পরলোক গমন করেছেন। শনিবার বিকাল সাড়ে ৪টায় লামা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। ১৯৭১ সালের রণাঙ্গণের এই বীর সেনানি লামা পৌরসভার ৩নং ওয়ার্ড হাসপাতাল পাড়ার বাসিন্দা । মৃত্যুর সময় তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি বেশ কয়েক মাস ধরে শারিরীকভাবে অসুস্থ্য ছিলেন। বিভিন্ন জায়গায় উন্নত চিকিৎসা নিয়ে তিনি সম্প্রতি বাড়ি ফিরেন। শনিবার বিকালে বুকের ব্যাথা অনুভব করলে নিজেই লামা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। সেখানে জরুরী বিভাগে ডাক্তার তাকে পরীক্ষা-নিরিক্ষা করতেই কয়েক মিনিটের মধ্যে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। রাতেই রাষ্ট্রিয় মর্যাদায় তাঁর শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়।
মুক্তিযোদ্ধা অর্জুন চন্দ্র শীলের মৃত্যুতে লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মোহাম্মদ ইসমাইল, লামা পৌরসভা মেয়র মোঃ জহিরুল ইসলাম, লামা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান,বীর মুক্তিযোদ্ধা এস কে এইচ সব্বির আহমেদও লামা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রিয়দর্শী বড়–য়াসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password