২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১:৩৬/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ১:৩৬ অপরাহ্ণ

বিএনপি প্রার্থীরা সংবাদ সম্মেলনের মাধ্যমে কর্ণফুলী উপজেলা নির্বাচন বর্জনের ঘোষণা

     

কারচুপি, অনিয়ম,  ও কেন্দ্র দখলের অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন কর্ণফুলী উপজেলা নির্বাচনে বিএনপি প্রার্থী এডভোকেট এস এম ফোরকান।

আজ রোববার সকাল সাড়ে ১০ টায় শিকলবাহাস্থ তার বাসভবনে সংবাদ সম্মেলন করে তিনি এই ঘোষণা দেন। এ সময় বিএনপি মনোনীত দুই ভাইস চেয়ারম্যান হাজী মোহাম্মদ ওসমান, উম্মে মিরজান শামিমাও উপস্থিত হয়ে ভোট বর্জনের ঘোষণা দেন।

বিএনপি প্রার্থী এডভোকেট এস এম ফোরকান কেন্দ্র দখল, সকাল থেকে তার ভোটারদের ভোটকেন্দ্রে আসতে না দেয়া, ভয়ভীতি প্রদর্শন, এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়াসহ বিভিন্ন অভিযোগ তুলেন।

তিনি বলেন, এটা একটি চূড়ান্ত প্রহসনের নির্বাচন। এভাবে লোক দেখানো নির্বাচন না দিয়ে আওয়ামী লীগ দলীয় প্রার্থীকে চেয়ারে বসিয়ে দিলেই হয়ে যায়। এই নির্বাচন আরেকটি যুগপৎ প্রহসন ও পাঁতানো নির্বাচনের দৃষ্টান্ত হয়ে থাকল দেশের ইতিহাসে বললেন  তিনি।

নির্বাচন বর্জনের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফারুক চৌধুরী সাংবাদিকদের বলেন, নির্বাচনকে প্রশ্নববিদ্ধ করতে শুরু থেকেই ষড়যন্ত্র করছে বিএনপি। যে কারণে তারা গণসংযোগ করেনি, যায়নি ভোটারদের দুয়ারে। আজকে বর্জন নাটক করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে পরিকল্পনাটি তারা শুরু থেকেই নিয়ে রেখেছিল।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply