কক্সবাজার কাটাপাহাড়ে ইয়াবা ব্যবসায়ীদের দু’গ্রুপের বন্দুক যুদ্ধ নিহত ১

  প্রিন্ট
(সর্বশেষ আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০১৭)

 

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার শহরের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী কলাতলীর মফিজ বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। গতকাল শুক্রবার ভোররাত ৫টার দিকে শহরতলীর দরিয়ানগরস্থ বানরের পাহাড়ের উত্তরপশ্চিম পাশস্থ কাটাপাহাড়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সকালে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে কক্সবাজার সদর থানা পুলিশ। এসময় ২৮০০ পিস ইয়াবা, একটি বন্দুক ও গুলী উদ্ধার করা হয়। নিহত ইয়াবা ব্যবসায়ী মোস্তাক আহমদ ওরফে মফিজ শহরের কলাতলী এলাকার বাসিন্দা।

স্থানীয় এলাকাবাসী জানানশুক্রবার ভোরে বানরের পাহাড়ের একাংশে বেশ কিছু গুলির শব্দ শোনা যায়। এসময় স্থানীয়দের মাঝে আতংক দেখা দিলে পুলিশকে খবর দেওয়া হয়। সকালে পুলিশ এসে একটি লাশ উদ্ধারের পর সেটি ইয়াবা ব্যবসায়ী মফিজের লাশ বলে সনাক্ত করে।

কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানানশুক্রবার ভোরে কলাতলীর কাটা পাহাড়ে দুই পক্ষের গুলাগুলির খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। ওই সময় গুলিবিদ্ধ একজনকে পড়ে থাকতে দেখে এবং তার আশে পাশে ২৮০০ পিস ইয়াবা, একটি দেশীয় বন্দুক ও কার্তুজ ছিল। পুলিশ গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খোঁজ নিয়ে জানা যায়, নিহত ব্যক্তি কক্সবাজার শহরের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী মফিজ। তার বিরশুদ্ধে দেশের বিভিন্ন থানায় ইয়াবা পাচারের ৬টি মামলা রয়েছে।

উল্লেখ্য, গত বছর বঙ্গোপসাগর থেকে ১৪ লাখ পিস ইয়াবা নিয়ে ধরা পড়ে তার ভাই জয়নালসহ তার সিন্ডিকেটের ৯জন সদস্য। এরপর থেকেই মূলত আত্মগোপনে রয়েছে মফিজ। তার ইয়াবা সাম্রাজ্য দখলে নিতে প্রতিপ গ্রশুপ মরিয়া হয়ে ওঠে। এরই জের ধরে শুক্রবার ভোরে ইয়াবা পাচারের সময় দুইপক্ষের মুখোমুখি সংঘর্ষে নিহত হয় ইয়াবা ব্যবসায়ী মফিজ।

 

০ Comments

Leave a Comment

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password