২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১২:২১/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ১২:২১ অপরাহ্ণ

গুম, খুন নির্যাতন নিপীড়ন করে এই অবৈধ সরকারের শেষ রক্ষা হবে না- ডা. শাহাদাত হোসেন

     

 

 

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এবং জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম জেলার প্রধান সমন্নয়কারী ডা. শাহাদাত হোসেন বলেছেন, এই সরকার ক্ষমতায় আসার পর থেকেই গুম, খুন, নির্যাতন, নিপীড়ন চালিয়ে যাচ্ছে। শত শত নেতাকর্মী নির্যাতনের স্বীকার হয়ে পঙ্গুত্ত বরণ করেছে এবং বিএনপির হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে সরকার। এই অবৈধ সরকার যে কোন ভাবেই ক্ষমতায় ঠিকে থাকতে চায়। তারা ক্ষমতায় ঠিকে থাকার জন্য সবকিছুই করতে পারে। কেন্দ্রীয় ছাত্রদল নেতা নুর হোসেন নুর কে নির্মম ভাবে হত্যা করা হয়েছে। এটা সরকারের একটি চলমান প্রক্রিয়ায় পরিণত হয়েছে।

গুম, খুন, নির্যাতন নিপীড়ন করেই এই অবৈধ সরকারের শেষ রক্ষা হবে না। এই দেশের মুক্তিকামী জনতা বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দেশের হারানো গণতন্ত্র পূণরুদ্ধার করবেই। তিনি অদ্য দুপুরে দলীয় কার্যালয় নাছিমন ভবনে জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম জেলার উদ্যোগে কেন্দ্রীয় ছাত্রদল নেতা শহীদ নুর হোসেন নুরুর স্ত্রীর হাতে ৫০ হাজার টাকা অনুদানের চেক বিতরণ পূর্বে সভাপতির বক্তব্যে উপরোক্ত বক্তব্য রাখেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী, উপদেষ্টা মন্ডলীর সদস্য সাংবাদিক জাহিদুল করিম কচি, নগর বিএনপির যুগ্ন সম্পাদক গাজী মো: সিরাজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, দক্ষিণ জেলা বিএনপি নেতা রেজাউল করিম নেছার, বায়েজীদ থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাদের জসিম, চকবাজার থানা বিএনিপর সাধারণ সম্পাদক নুর হোসেন নুরু, নগর বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সরোয়ার আলম, মাহমুদুর রহমান মান্নার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা ইসমাইল চৌধুরী, তৌহিদুস্সালাম নিশাত, নুর হোসেন নুরু, মো: শাহজাহান, জসিম উদ্দীন চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, মো; সিরাজ, আশাদুর রহমান টিপু, মঞ্জুর আলম মঞ্জু, মাঈনুদ্দিন পারভেজ, মো: জমির, আনোয়ার ইসলাম মিয়া, রবিউল হোসেন বাদশা, ফোরকান, রনি, লুৎফুর রহমান, সোহেল, মিন্টু প্রমুখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply