রবিবার ২২শে অক্টোবর, ২০১৭ ইং, ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

শিরোনাম

দাউদকান্দিতে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠান

নিজস্ব প্রতিনিধি
দাউদকান্দিতে আজ সকালে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
২৭ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায়উপজেলার গৌরীপুরের রামনগর ইন্টাঃ স্কুলে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন-এর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের ঘিরে এই অনুষ্ঠানের আয়োজন করে স্কুল কর্তৃপক্ষ।
অনুষ্ঠানে বিশিষ্ট হস্তাক্ষরবিদ ও ধারাভাষ্যকার মোঃ মনির হোসেন মাস্টারের সঞ্চালনায় সভাপতিত্ব করেন, বিকেএ কুমিল্লা (প.) জেলা শাখার সভাপতি মাও. আবু ইউসুফ মুন্সী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট কবি-কলামিস্ট ও সংগঠক মো. আলী আশরাফ খান, বিকেএ কুমিল্লা (প.) জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ শাহ্আলম সরকার, স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ জিন্নাত আলী প্রধান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সমাজসেবী মোঃ হুমায়ুন কবির, মোঃ তাজুল ইসলাম, মোঃ জহিরুল ইসলাম, মোঃ জাহাঙ্গীর সরকার ও ওই স্কুলের প্রিন্সিপাল মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে কুরআন পাঠ করেন স্কুলের ধর্মীয় শিক্ষক। পরে মনোমুগ্ধকর গজল পরিবেশন করেস্কুলের শিক্ষার্থী মোঃ জালাল উদ্দিন ও মোঃ মানিক মিয়া। কবিতা পাঠ করে, অথৈ আক্তার, আজুরা আক্তার এবং দেশাত্মবোধক গান পরিবেশন করে সাদিয়া আক্তার, আফরোজা ও রাবেয়া আক্তার।
অনুষ্ঠানে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশ-এর বৃত্তিপ্রাপ্ত ৩৩ জন শিক্ষার্থীকে নগদ অর্থ, সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করেন উপস্থিত অতিথিবৃন্দ।
এসময় অতিথিগণ বলেন, ‘এই স্কুলটির বয়স প্রায় ১২ বছরের কাছাকাছি। ক্রমেক্রমে এই শিক্ষা প্রতিষ্ঠানটি উন্নতি লাভ করছে। ফলাফলও বেশ ভালো। আমরা আশা করবো, ভবিষ্যতে আরো ভালো ফলাফল বয়ে আনবে এই স্কুলের ছাত্রছাত্রীরা’।

Categories: উন্নয়ন সংবাদ,শিক্ষাঙ্গন

Leave A Reply

Cheap Reseller Hosting in Bangladesh