রবিবার ২২শে অক্টোবর, ২০১৭ ইং, ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

শিরোনাম

আনোয়ারার বখতিয়ার সড়কে বড় বড় গর্ত সৃষ্টি- চরম দুর্ভোগে জনসাধারণ

 

মুহাম্মদ ফয়সাল হোসেন

 

আনোয়ারার অন্যতম গুরুত্বপূর্ণ সড়ক হচ্ছে বখতিয়ার সড়ক। এই সড়ক দিয়ে দৈনিক যাতায়াত করে কেইপিজেডের কর্মী থেকে শুরু করে স্কুল- কলেজগামী ছাত্র-ছাত্রীসহ হাজার হাজার জনসাধারণ।

 

বখতিয়ার সড়কের কবিরের দোকান থেকে প্রায় ৩০-৪০ গজ দক্ষিণে আমির মার্কেটের সামনে দুটো বড় গর্তের সৃষ্টি হয়েছে। যেখানে সবসময় পানি জমে থাকে। পাশে কোন নালা না থাকায় এই পানিগুলো কোন দিকে যেতে না পারার কারণে স্থায়ীভাবে পানি জমে থাকে বলে জানান স্থানীয় বাসিন্দা হেলাল।

 

পিচ, ইট, সুরকি উঠে গিয়ে সৃষ্ট গর্তে জীপ, ট্রাক, সিএনজি, মোটর সাইকেলসহ বিভিন্ন যানবাহন এই গর্তগুলোতে আটকে গিয়ে বিরাট জ্যামের সৃষ্টি হয়। বিশেষ করে বৃষ্টির সময় সকালে কেইপিজেডগামী হাজার হাজার কর্মীদের এই গর্তগুলোতে গাড়ী আটকে গিয়ে বিকল হয়ে যায় এবং দীর্ঘক্ষণ জ্যামে আটকা পড়তে হয়। যার ফলে অফিসে সঠিক সময়ে পৌঁছতে বেগ পেতে হয়। এবং প্রায় সময় অফিসের বসের কাছে বকাঝকা শুনতে হয়।

 

এই ব্যাপারে স্থানীয় চেয়ারম্যান এম.এ কাইয়ুম শাহকে অবহিত করলে তিনি তাৎক্ষণিক সরেজমিন পরিদর্শন করে ইউপি সদস্য জমিরকে আপাতত পানিগুলো যাওয়ার জন্য দু পাশে অস্থায়ী ডেমো নালা করে দিতে বলেন। তিনি আরো বলেন, রাস্তাটি সংস্কারের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রকল্প প্রস্তাব পাঠানো হয়েছে।

Categories: আবেদন দৃষ্ঠি আকর্ষন

Leave A Reply

Cheap Reseller Hosting in Bangladesh